Ticker

6/recent/ticker-posts

Ads

পাই নেটওয়ার্ক অফিসিয়াল ওপেন মেইননেট রোডম্যাপ ঘোষণা-1Pi=$314159 এটা কি সম্ভব?


অনেক সময় অপেক্ষা করার পর অবশেষে পাই নেটওয়ার্ক কোম্পানির পক্ষ থেকে অফিসিয়াল ভাবে ওপেন মেনটের তারিখ ঘোষণা করা হয়েছে ইতিপূর্বে পাই নেটওয়ার্কের গাহক সংখ্যা 50 মিলিয়ন ছাড়িয়েছে পৃথিবীজুড়ে এই কোম্পানির জনপ্রিয়তা সবার শীর্ষে রয়েছে ক্ষিপ্ত কারেন্সি রিলেটিভ এই কোম্পানিটি ইকো সিস্টেমে চলবে যার কারণে এই কোম্পানির অনেক প্রজেক্ট এখন রান করার অপেক্ষায় রয়েছে এর ভিতরে সবচাইতে বড় বড় প্রজেক্ট গুলোর মধ্যে সেরা যেটার নাম সবার আগে চলে আসে সেটা হচ্ছে পাই কয়েন। ( Pi network )




Pi network open Mainnet news today



তবে বলে রাখা ভালো এই কোম্পানি শুধু কয়েন নিয়েই তারা কাজ করবে না এর পাশাপাশি বিভিন্ন ইকো সিস্টেমের মাধ্যমে বিভিন্ন প্রজেক্ট নিয়ে এসেছে এছাড়াও তারা পেপালের মত ক্ষিপ্ত কারেন্সি রিলেটিভ বিশ্বের প্রথম ওয়ালেট হিসেবে ব্লক চেন ভিত্তিক কোম্পানি হিসেবে তারা আত্মপ্রকাশ করেছে।




পাই নেটওয়ার্কের ওপেন মেন-নেট বিশ্বজুড়ে মার্কেটে নিয়ে ঘোষণা হওয়ার পরপরই এখন এর ব্যবহারকারীদের মধ্যে অনেক উত্তেজনা সৃষ্টি হয়েছে পাই নেটওয়ার্ক কোম্পানির পক্ষ থেকে অফিসিয়াল ভাবে ওপেন মেইন নেট ঘোষণা করা হয়েছে। পাই নেটওয়ার্ক open man net কি আছে সেখানে কি কি রোডম্যাপ তারা ঘোষণা করেছে জানতে হলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন বুঝতে সমস্যা হলে বাংলায় কনভার্ট করে নিন


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ