Ticker

6/recent/ticker-posts

Ads

Imota wallet mining app official white paper release-ফ্রিতে Airdrop থেকে টাকা


৮ থেকে ৯ মাস পূর্বে থেকে বিশ্ব মার্কেটে চলে এসেছে নতুন ওয়েব3 প্রজেক্ট যার নাম দেওয়া হয়েছে Imota wallet যেখানে যে কেউ চাইলে সকল ক্ষিপ্ত কারেন্সিগুলো লেনদেন করতে পারবে নিজ দায়িত্বে এমনই প্রজেক্ট নিয়ে বাজারে পূর্ণাঙ্গভাবে আসার অপেক্ষায় রয়েছে রয়েছে এই প্রজেক্টটি যার নাম দেওয়া হয়েছে Imota Web3 wallet ইতিপূর্বে তাদের অফিসিয়াল Airdrop চলতাছে এই অফারে তারা মাইনিং এর মাধ্যমে তাদের নিজস্ব কয়েন গুলো ইনকাম করার সুযোগ দিয়েছে এই সুযোগে অনেকেই এই ইমোটা মাইনিং অ্যাপে একাউন্ট খুলে কাজ করা শুরু করেছে প্রতিদিন চারটা সেশন এখানে Mining হয়ে থাকে প্রতি ছয় ঘন্টা পর পর এই অ্যাপে ঢুকে মাইনিং চালু করতে হয় এই অ্যাপের ভিতরে আরও বিভিন্নভাবে ইনকাম করার সুযোগ রেখেছে কোম্পানি, এর ভিতরে Ads বা ভিডিও দেখে ও মাইনিং Coin গুলো বাড়িয়ে নেওয়া যায় এছাড়াও এখানে স্পিন করেও কয়েন বৃদ্ধি করা যায় আপনি যদি এই Free Airdropএ জয়েন করে ফ্রিতে


Imota wallet white paper PDF file


কয়েন গুলো মাইনিং করে সংরক্ষণ করতে চান এখানে ক্লিক করে একাউন্ট খুলে নিন। তবে একাউন্ট খোলার সময় যদি রেফার কোড ব্যবহার করে একাউন্ট খুলেন সাথে সাথে $5 ডলার ফ্রিতে পাবেন যেটা কোম্পানির অফিসিয়াল অফার।





তবে বর্তমানে ইমুটা ওয়ালেটের কর্ণধার AmA অনুষ্ঠিত করেছে অর্থাৎ তাদের কোম্পানির সম্পর্কে বিস্তারিত সবার মাঝে তুলে ধরেছে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের মাধ্যমে যেখানে তাদের অফিসিয়াল white পেপার বা রোড ম্যাপ সবার জন্য উন্মুক্ত করে দিয়েছে কোন সময় তারা কোন প্রজেক্টগুলো নিয়ে আসবে সেই বিষয়গুলো তারা নিশ্চিত করেছে ইতিমধ্যে ইমোটা Wallet App গুগল প্লে স্টোর থেকে আপডেট করে নিলেও হোয়াইট পেপার পাওয়া যাবে সেখানে।

কোম্পানির পক্ষ থেকে জানানো হয় তারা ইকো সিস্টেম নিয়ে কাজ করবে তারা Blockchain প্রজেক্ট আগামীতে নিয়ে আসবে এছাড়াও তারা বিভিন্ন কারেন্সি রিলেটিভ প্রজেক্ট গুলো নিয়ে কাজ করে থাকবে।

তাদের এই হোয়াইট পেপারে উল্লেখ করা হয় যে তারা ওপেন Main Net চালু করবে ২০২৪ সালের কোয়াটার 4ড়ে অর্থাৎ 2024 সালের শেষের দিকে এর আগ পর্যন্ত ফ্রি মাইনার রা এই অ্যাপে ঢুকে কয়েনগুলো মাইনিং করতে পারবে ফ্রিতে।

ইমুটা ওয়ালেটের অফিসিয়াল White paper সম্পর্কে যদি আপনি বিস্তারিত জানতে চান তাহলে এখানে ক্লিক করলেই পিডিএফ ফাইল ওপেন হবে যেখান থেকে আপনারা তাদের অফিসিয়াল হোয়াইট পেপার পড়ে জেনে নিতে পারবেন কোম্পানির এ টু জেড সম্পর্কে।

এখন আপনি যদি প্রশ্ন করেন ইমোটা কয়েন এর প্রাইস কিরকম হবে এ সম্পর্কে এখনো কোনো ধারনা পাওয়া যায়নি কোম্পানিও এ সংক্রান্ত পূর্ণাঙ্গ কিছু বলেনি তবে যেহেতু প্রজেক্ট ভালো এক একটা কয়েনের প্রাইস 50 সেন্ট থেকে শুরু করে এক ডলার কিংবা পাঁচ ডলার পর্যন্ত হতে পারে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ