Ticker

6/recent/ticker-posts

Ads

ইরান ও রাশিয়ার: যৌথ উদ্যোগে Crypto Stablecoin Coin আসছে-আমরা কি Airdrop পাব? $500

রাশিয়া ও ইরান ডিজিটাল স্ট্রাবল কয়েন

রাশিয়া ও ইরান যৌথ উদ্যোগে ডিজিটাল স্ট্রাবল কয়েন


News.DigitalBangla360


বর্তমানে Usa এর ডলার দিয়ে সারা পৃথিবীতে ইন্টারন্যাশনাল ভাবে যে কোন বাণিজ্যিক কাজ সম্পন্ন করা হয় আর এই ডলারের দাম প্রতিমুহূর্তে মুহূর্তে উঠানামা করে এ কারণে বিভিন্ন দেশের পণ্যের দাম অটোমেটিকলি বেড়ে যায় বিভিন্ন সময় এই ধরনের সমস্যার মোকাবেলায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বিভিন্ন গণমাধ্যমের সংবাদের ভিত্তিতে বিভিন্ন দেশ বিভিন্ন কায়দা কারণ খুজতেছিল এই ধরনের সমস্যার সমাধানের তবে বর্তমান সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ডিজিটাল অনলাইন ভিত্তিক Crypto কারেন্সি বা ডিজিটাল মুদ্রা যদিও এই মুদ্রা ধরা যাবে না ছোয়া যাবে না ভার্চুয়াল জগতে থাকবে তবে করা যাবে ইন্টারনেটের মাধ্যমে মোবাইল কিনবা ল্যাপটপ দিয়ে যেকোনো প্রয়োজনে লেনদেন।

সেই ২০০৯ সালে সাতোশি ন্যাকামতো নামে এক ছদ্দবেশী নামধারী জাপানের এক বিজ্ঞানী এই ডিজিটাল কারেন্সির আবির্ভাব করেন যার নাম দেওয়া হয় বিটকয়েন তবে সেটিও ডলারের মত প্রতিনিয়ত উঠানামা করে এরপর এই ডিজিটাল কারেন্সির হাত ধরে আসতে থাকে একের পর এক বিশ্ববাজারে USD সমান সমান ক্রিপ্ত কারেন্সি অর্থাৎ ওয়ান ইউ এস ডি টি সমান সমান এক ডলার এরকম মূল্যের Coin Crypto বাজারে অনেক রয়েছে এর ভিতর সবচাইতে জনপ্রিয় হলো USDT digital currency coin তবে এবার বিশ্ববাজারে চলে এলো নতুন চমক। তবে এটা নিশ্চিত এই নতুন ডিজিটাল কারেন্সি পাই নেটওয়ার্ক কিংবা সাতোশি কর এর মত হবে না।

রাশিয়া ও ইরান উচ্চ পর্যায় অর্থাৎ সরকারিভাবে একত্রিত হয়ে এখন তারা ডিজিটাল Crypto কারেন্সি বাজারে নিয়ে আসতে চলেছে এই ডিজিটাল মুদ্রা চলবে ইস্টাবল কয়েন হিসাবে অর্থাৎ একটি রাশিয়ান ও ইরানি ডিজিটাল Crypto কারেন্সি সমান সমান এক ডলার সমপরিমাণ ভ্যালু হিসাব অনুযায়ী হওয়ার কথা।

এধরনের আলোচিত নিউজ অনেক গণমাধ্যমে প্রকাশিত হয়েছে অর্থাৎ রাশিয়া ও ইরান যৌথ উদ্যোগে এই ডিজিটাল মুদ্রা বাজারে নিয়ে আসতে চলেছে জানা গেছে ইরানের গণমাধ্যমের সংবাদের ভিত্তিতে রাশিয়া ও ইরানের যৌথ উদ্যোগে ডিজিটাল মুদ্রা বিশ্ব বাজারে আনার জন্য অলরেডি কাজ শুরু হয়ে গিয়েছে এই ডিজিটাল Crypto কারেন্সি তবে আপনারা জেনে খুশি হবেন এই ডিজিটাল মুদ্রা দিয়ে বিভিন্ন বাণিজ্যিক লেনদেন করা হবে।

এখন কথা হচ্ছে এই নতুন কারেন্সি বাজারে যখন পরীক্ষামূলকভাবে চালু হবে ব্লক চেনের আন্ডারে তখন কি আমরা যারা অনলাইনে কাজ করি তারা কি Airdrop পাব? এই প্রশ্নের সহজ উত্তর হচ্ছে Airdrop পাওয়ার সম্ভাবনা 99.99% যেখান থেকে সবাই টাকা উপার্জন করতে পারবেন ফ্রিতে। তবে আপনি যদি নতুন নতুন  এরকম ডিজিটাল ক্ষিপ্ত কারেন্সি ফ্রিতে ইনকাম করতে চান তাহলে এখানে ক্লিক করে জয়েন ভিজিট করতে পারেন এখান থেকে অনেকে অনেক টাকা ইনকাম করে নিচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ