Ticker

6/recent/ticker-posts

Ads

AZCoiner ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত সুপারঅ্যাপ বিশ্ববাজারে এনেছেন | All in One Crypto relative AZCoiner apps

UK থেকে অর্থাৎ ইউনাইটেড কিংডম দেশ থেকে নতুন Crypto কারেন্সি রিলেটিভ অল ইন ওয়ান এপ্লিকেশন রিলিজ করা হয়েছে যেই অ্যাপ্লিকেশনের ভিতরে একজন গ্রাহক Crypto কারেন্সি সম্পর্কিত সকল ধরনের সার্ভিসগুলো পেয়ে যাবেন তাদের নিজস্ব Coin ও পাই নেটওয়ার্কের মত মাইনিং করে সংরক্ষণ করা যাচ্ছে যেগুলোকে পরবর্তী সময় সেল দিয়ে টাকা পকেটে নেওয়া যাবে। আপনি যদি তাদের Airdrop অফারে জয়েন করে ফ্রিতে কয়েন মাইনিং করে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে চান তাহলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন।


October 16, 2023 / AZCoiner‌ এই অ্যাপ্লিকেশনের যাত্রা শুরু হয় এখন গুগল প্লে স্টোরে ও অ্যাপেলের আইস্টোরে পাওয়া যাচ্ছে যেই অ্যাপ ব্যবহার করে যে কোন মানুষ যে কোন দেশ থেকে ফ্রিতে কাজ করে অর্থ উপার্জন করতে পারবে পাশাপাশি এই অ্যাপের মাধ্যমে বিভিন্ন Crypto কারেন্সি এনালাইস করা যাবে পাশাপাশি এখানে প্রতিনিয়ত Crypto কারেন্সি রিলেটিভ বিভিন্ন সংবাদ প্রকাশিত হচ্ছে যেগুলো মানুষদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এছাড়াও এই অ্যাপ্লিকেশনটির ভিতর রয়েছে decentralize wallet যেটার মাধ্যমে ব্যবহারকারীরা খুব সহজে তাদের অর্জিত কয়েন গুলোকে Buy And Sell করতে পারবেন।


এছাড়াও এই অ্যাপ্লিকেশনটির ভিতরে যেই সার্ভিসগুলো গুরুত্বসহকারে গ্রাহকগণ পেয়ে থাকবেন News-Advertising, Airdrop, Web3 and DeSocial decentralize wallet, all crypto experience.AZCoiner is a versatile crypto ecosystem offering news, social networking, and.


AZCoiner হল একটি বহুমুখী ক্রিপ্টো ইকোসিস্টেম যা খবর, সোশ্যাল নেটওয়ার্কিং এবং ওয়েব3 বিকেন্দ্রীভূত সমর্থন প্রদান করে।  এটি ব্যবহারকারীদের রিয়েল-টাইম তথ্য, একটি প্রাণবন্ত সম্প্রদায়, এবং DeFi, এবং NFTs নেভিগেট করার জন্য সরঞ্জাম এবং অন্যান্য ক্রিপ্টো প্রকল্পগুলিতে সহায়তা করে।

তবে ধারণা করা হচ্ছে এই কোম্পানির কয়েন গুলোর

দাম অনেক বেশি হবে কারণ এই কোম্পানি পিসেল

হিসাবে কোন কয়েন সেল করবেনা বা এন এফ টি 

সেল করবে না অর্থাৎ গ্রাহকরা যে পরিমাণ কয়েন মাইনিং করবে ঠিক ওই পরিমাণ কয়েন গুলোই মার্কেটে চলে আসবে সাথে এনএফটিও থাকবে।

যোগাযোগের জন্য কোম্পানির সাথে তারা অফিসিয়াল ইমেইল এড্রেস দিয়ে রেখেছেন এই কোম্পানির সম্পর্কে কোন কিছু জানার থাকলে ইমেইলে যোগাযোগ করতে পারেন

ইমেল: contact@azcoiner.com


ক্রিপ্টো নিউজ ডিজিটাল বাংলা ৩৬০ খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 


AZCoiner ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত সুপারঅ্যাপ বিশ্ববাজারে এনেছেন | All in One Crypto relative AZCoiner apps

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ