Ticker

6/recent/ticker-posts

Ads

Binance wallet কি বন্ধ হতে যাচ্ছে? Binance new CEO Richard Teng

Binance wallet কি বন্ধ হয়ে যাবে
Binance wallet কি বন্ধ হতে যাচ্ছে? Binance new CEO Richard Teng





বিশ্বের ১ নাম্বার Crypto কারেন্সি রিলেটিভ Crypto কারেন্সি ওয়ালেট হচ্ছে মাইনাস (Binance) এই ওয়ালেটের সিইও ছিলেন Cz কিন্তু মানি লন্ডারিং সহ বিভিন্ন অনিয়মের কারণে তাকে এই প্রতিষ্ঠানের সিইউ পথ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ইতিপূর্বে C Z তার দোষ স্বীকার করেছেন।

সি জেড মূলত অর্থ পাচারকারী হিসাবে দোষী সাব্যস্ত হয়েছেন সাম্প্রতিক একটি আদালতের রায় অনুযায়ী CZ দোষী হিসেবে বিবেচিত হয়েছেন। Binance কম্পানির নতুন সিইউ হিসেবে দায়িত্ব পালনের জন্য নিযুক্ত হয়েছেন Richard Teng, এর আগেও আমরা একটি FTX নামে এই প্রথম সারির ওয়ালেটটির কর্ণধার বিভিন্ন অনাকাঙ্ক্ষিত ঘটনার সাথে জড়িয়ে পড়ে এই এরপর দোষী সাব্যস্ত হন FTX স্বর্ণদার পরে বন্ধ হয়ে গিয়েছে যদিও শোনা যাচ্ছে FTX wallet পুনরায় ফিরে আসবে তবে আমরা যারা গ্রাহক রয়েছি তারা এরকমটা কখনো আশা করি না কারণ মানুষ বিশ্বাস করে এই সমস্ত কোম্পানির কাছে বিভিন্ন Crypto ডলারগুলো রাখি আর রক্ষক যখন বক্ষক হয় তখন আর কি বা করার থাকে?।

এখন অনেকের মনে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে মাইনাস ওয়ালেট কি তাহলে বন্ধ হয়ে যাচ্ছে? এমনটা এখনো নিশ্চিত করে বলা যায় না যেহেতু বাইনাসের‌‌ CZ নিজের দোষ স্বীকার করে CEO পথ থেকে সরে গিয়েছেন অলরেডি নতুন সি ইউ নিয়োগ দেওয়া হয়েছে সেই অনুযায়ী বলা যায় কোম্পানি হয়তো বা নতুন করে আবার ঘুরে দাঁড়াতে চাচ্ছে দেখা যাক সময় হয়তো বা বলবে Binance wallet এর ভবিষ্যৎ কোন দিকে যাচ্ছে?।

আপনাদের কাছে কি মনে হয় বাইনাস ওয়ালেট কি বন্ধ হয়ে যাবে? নাকি আবার ঘুরে দাঁড়াবে? অবশ্যই কমেন্ট করে জানাবেন আর হ্যাঁ যদি বাইনাস ওয়ালেটে আপনাদের ডলার থেকে থাকে আপাতত Withdraw করে রাখুন বিশ্বস্ত অন্য কোন Crypto walletএ।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ