Ticker

6/recent/ticker-posts

Ads

PayPal এর মাধ্যমে Pi কয়েন কনভার্ট করে ব্যবহার করার উপায় | PayPal To Picoin

PayPal এর মাধ্যমে Pi কয়েন কনভার্ট করে ব্যবহার করার উপায় | PayPal To Picoin
PayPal এর মাধ্যমে আপনারা পাইকয়েনকে সত্যিকারের টাকায় রূপান্তরিকত্ব করতে পারবেন

News.DigitalBangla360


ক্রিপ্টোকারেন্সি বর্তমান সময়ে পৃথিবীজুড়ে এত বেশি জনপ্রিয় হয়ে উঠেছে যে ভবিষ্যতে হয়তো টাকার প্রচলন আর থাকবে না বা ডলারের প্রচলন আর থাকবে না সবকিছু হয়ে আস্তে আস্তে করে ক্রিপ্টোকারেন্সি কারেন্সি নির্ভর হয়ে যাচ্ছে গোটা পৃথিবী এরই মধ্যে পাই নেটওয়ার্ক বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এ খবর সারা বিশ্ব জুড়ে প্রায় ছড়িয়ে পড়েছে সব জায়গা জুড়ে তবে আমরা এর মধ্যে বেশ কিছু খবর শুনতে পেয়েছি পাই কয়েন সম্পর্কে এর ভিতর পেপালের সাথে তাদের কলা বেসন হয়েছে অর্থাৎ পেপাল ওয়ালেটের মাধ্যমে কনভার্ট করে ব্যবহার করা যাবে Pi coin ক্রিপ্টোকারেন্সি ব্যবহারকারীদের মধ্যে আরো জনপ্রিয় হয়ে উঠবে বলে ধারণা করা হচ্ছে এই নতুন সুযোগের ফলে। পাই নেটওয়ার্ক কি আপনি যদি না জেনে থাকেন এখানে ক্লিক করে এই কোম্পানির সম্পর্কে বিস্তারিত দেখে নিন।


পাই নেটওয়ার্কে যোগ দিন এবং পাই কয়েন সংগ্রহ করুন



পেপালের মাধ্যমে সত্যিকারের টাকা বের করার জন্য সর্বপ্রথম যা করতে হবে তা হল পাই কয়েন উৎপাদন করা অর্থাৎ ফ্রিতে পাই কয়েন মাইনিং করে সেগুলোকে পেপালের মাধ্যমে বিক্রি করে টাকা পকেটে নেওয়ার সুযোগ পাবেন সেজন্য সর্বপ্রথম আপনাকে অ্যাপের মাধ্যমে মোবাইল দিয়ে ফ্রিতে মাইনিং করে কয়েন গুলো সংরক্ষণ করে নিতে হবে।

পাই করেন ফ্রিতে উৎপাদন বা মাইনিং করার জন্য Pi network নামে একটি অ্যাপ্লিকেশন মোবাইলে ইন্সটল করে এরপর সঠিক নাম ইমেল মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট খুলে নিতে হবে তবে এক্ষেত্রে রেফার কোড ব্যবহার করে একাউন্ট করলে একটি কয়েন সাথে সাথে ফ্রিতে পাওয়া যাবে আপনি যদি পাই মাইনিং অ্যাপে একাউন্ট খুলে ডিজিটাল কয়েন গুলো মাইনিং করতে চান ফ্রিতে মোবাইল দিয়ে তাহলে এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে একাউন্ট খোলা সহ কিভাবে কাজ করতে হয় দেখে শিখে নিন।

আপনি যদি পেপালের মাধ্যমে পাই কয়েন গুলোকে কনভার্ট করে অর্থ উপার্জন করতে চান সে ক্ষেত্রে এর পরের স্টেপ হল আপনার একটি পেপাল রিয়েল অ্যাকাউন্ট থাকতে হবে যেটার মাধ্যমে পাই কয়েন গুলোকে কনভার্ট করে অর্থ উপার্জন করে নিতে পারবেন রিয়েল লাইফের জন্য।

এই দুটি কালেকশন যখন আপনার কাছে হয়ে যাবে ঠিক এরপর কিভাবে পাই কয়েন পেপালের মাধ্যমে কনভার্ট করতে হয় সে সম্পর্কে আপনাকে ধারণা অর্জন করে নিতে হবে এরপরে আপনি চাইলে Pi কয়েন কনভার্ট করে পেপালের মাধ্যমে লেনদেন করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ